শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

লাকসামে কিশোর গ্যাং এর ৬ ডাকাত গ্রেফতার

আরিফুর রহমান স্বপন, লাকসাম (কুমিল্লা): কুমিল্লার লাকসামে অভিযান চালিয়ে কিশোর গ্যাং ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।

গত শুক্রবার রাতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে বলে এক প্রেস রিলিজে জানিয়েছেন কুমিল্লা র‌্যাব-১১ এর সিপিসি-২।
এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ২টি রামদা, ৩টি চাইনিজ কুড়াল, ১টি চাপাতি, ৫টি মোবাইল ফোন ও ১টি ট্যাব উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, ১৩ সেপ্টেম্বর রাত আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লার লাকসাম উপজেলার নৈরপাড়াস্থ লাকসাম-মুদাফরগঞ্জ সড়কের উপর দেশীয় অস্ত্র-সস্ত্রসহ কতিপয় লোকজন সংঘবদ্ধ হয়ে ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় অভিযান চালায় র‌্যাব। ওই সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ৬ ডাকাত পালানোর চেষ্টা করলে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে, ষোলপুকুরিয়ার আবদুল মান্নানের পুত্র মোঃ শাহদাত হোসেন (১৮), মনির হোসেনের পুত্র মোঃ মেহেদী হাসান (১৮), নৈরপাড়ের জয়নাল আবেদীনের পুত্র মোঃ রুবেল (২২), মফিজুর রহমানের পুত্র মোঃ ইয়াসিন হোসেন (১৯), জামাল হোসেনের পুত্র মোঃ নাঈম (১৯) এবং চেঙ্গাচলের সোলায়মান মিয়ার পুত্র মোঃ সোহেল রানা (১৮)।

কুমিল্লা র‌্যাব-১১ সিপিসি-২ এর সহকারী পরিচালক ও ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার প্রণব কুমার এএসপি জানান, প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আটককৃতরা দীর্ঘদিন ধরে এলাকায় সংঘবদ্ধভাবে ডাকাতি করে আসছে। ওইদিনও তারা একই উদ্দেশ্যে ঘটনাস্থলে সমবেত হয়েছিল।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com